ঢাকাFriday , 23 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি

admin
June 23, 2023 1:55 pm
Link Copied!

আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ২৩ জুন শুক্রবার বিকেলে জেলা শহরের থানা মোড়স্থ বঙ্গবন্ধু স্কয়ার থেকে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি’র নেতৃত্বে ওই র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। র‌্যালিতে ৫ সহস্রাধিক দলীয় নেতা-কর্মী অংশ নেন।

র‌্যালি শেষে শহরের থানা মোড়স্থ বঙ্গবন্ধু স্কয়ারে জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ মো. আতিউর রহমান আতিক এমপি’র সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সভাপতির বক্তব্যে হুইপ আতিক বলেন, আওয়ামী লীগ এশিয়া উপমহাদেশের ঐতিহ্যবাহী বৃহত্তম গণতান্ত্রিক রাজনৈতিক সংগঠন। এ সংগঠনের মাধ্যমেই ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধসহ অনেক প্রগতিশীল আন্দোলন সংগ্রামে সফলতা এসেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামী লীগ এদেশকে স্বাধীন করেছে। আর তারই সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশকে উন্নয়ন-অগ্রগতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশকে এখন তিনি স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করতে কাজ করছেন। কাজেই দেশী-বিদেশী যত চক্রান্ত-ষড়যন্ত্রই হোক না কেন, শেখ হাসিনার নেতৃত্বে সব ষড়যন্ত্র নস্যাৎ হবে এবং আগামী দিনে তার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকাকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এজন্য তিনি দলীয় নেতা-কর্মীদের ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ থাকার উদাত্ত আহবান জানান।
এতে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল প্রমুখ।

ওইসময় জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ¦ ফখরুল মজিদ খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান বাচ্চু, বশিরুল ইসলাম শেলু, সম্পাদকমণ্ডলীর সাবেক সদস্য আসাদুজ্জামান রওশন, এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, ডা. এম এ বারেক তোতা, ডা. এটিএম মামুন জোশ, আলহাজ্ব দুলাল মিয়া, আব্দুল্লাহ আল মামুন, শামীম হোসেন, রফিকুল ইসলাম, আব্দুল হামিদ, আরিফ রেজা, কোহিনুর বেগম বিদ্যুৎ, বিনয় কুমার সাহা ও বেলাল হোসেন, সাবেক নির্বাহী সদস্য আবুল হাশেম ও শফিকুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি ডা. আব্দুস সালাম, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শোয়েব হাসান শাকিল, সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে সকালে শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ের সম্মুখে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জেলা কালেক্টরেট ভবন অঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করা হয়। ওইসময় জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০