ঢাকাMonday , 19 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

admin
June 19, 2023 7:11 am
Link Copied!

শেরপুরে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ জুন) দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্বে করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। তিনি বলেন, যথাযোগ্য মর্যাদায় জেলায় আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উদযাপন ও কোরবানির পশুর বর্জ্য অপসারণ, স্থানীয় পর্যায়ে চামড়া সংরক্ষণ, ঈদ জামায়াতের সময় সূচি, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার, বাজার মনিটরিং, সড়কের উপর পশুর হাট না বসানো সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

প্রস্তুতিমূলক সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম প্রমুখ।

এসময় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর শেরপুরের উপপরিচালক ড. সুকল্প দাস, শেরপুর জেলা পরিষদ (ভারপ্রাপ্ত) প্রধান নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, পাঁচ উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন ব্যাংক কর্মকর্তা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও মসজিদের ইমামগণ উপস্থিত ছিলেন।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০