ঢাকাMonday , 19 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট: নকলা পৌরসভা চ্যাম্পিয়ন, পাঠাকাটা রানার্সআপ

admin
June 19, 2023 7:04 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলাতে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২৩ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৭ জুন শনিবার বিকেলে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ওই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নকলা পৌরসভা একাদশ ১-০ গোলে উপজেলার ৬ নং পাঠাকাটা ইউনিয়ন একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাদিয়া উম্মুল বানিন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার উপদেষ্টা শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ রিয়াদ মাহমুদ, পাঠাকাটা ইউপির চেয়ারম্যান আব্দুস ছালামসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিবৃন্দ ও উপজেলা ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়ক ও টিম ম্যানেজারসহ টিমের সকলের হাতে ট্রফি তুলে দেন। এছাড়া সেরা খেলোয়াড়দের ক্রেস্ট, মেডেল এবং খেলা পরিচালনায় সংশ্লিষ্ট কর্মকর্তা ও রেফারীদের হাতে শুভেচ্ছা পুরস্কার তুলে দেওয়া হয়। এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও গনপদ্দী ইউপির চেয়ারম্যান শামছুর রহমান আবুল, অতিরিক্ত সাধারণ সম্পাদক মীর মোতালেব হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ্ মহিউদ্দিন আহম্মেদ লাভলু, নির্বাহী সদস্য মো. আব্দুর রশিদ সরকার, গোলাম হাফিজ সোহেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন, মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, ক্রীড়া সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিনসহ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় গণমাধ্যমকর্মী, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরি ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, উপজেলার বিভিন্ন পর্যায়ের ক্রীড়া ব্যক্তিত্ব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষক ও শিক্ষার্থী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০