ঢাকাSaturday , 17 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

জেলা পর্যায়ের বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবলে চ্যাম্পিয়ন শেরপুর সরকারি কলেজ

admin
June 17, 2023 10:54 am
Link Copied!

শেরপুরে জেলা পর্যায়ে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২২’ এ নকলা সরকারি হাজী জাল মামুদ কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে শেরপুর সরকারি কলেজ। শুক্রবার (১৬ জুন) বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে ওই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার প্রথমার্ধে উভয় দলই আক্রমণ-পাল্টা আক্রমণ করলেও গোলশূন্যভাবেই শেষ হয়। পরে দ্বিতীয়ার্ধের শেষ সময়ে শেরপুর সরকারি কলেজ দল তৌহিদের দারুণ এক গোলে এগিয়ে যায়। খেলার শেষ মুহুর্তে নকলা সরকারি হাজী জাল মামুদ কলেজ বার বার আক্রমণ করলেও গোল আর পরিশোধ করতে পারেনি। ফলে ১-০ গোলে চ্যাম্পিয়ন হয় শেরপুর সরকারি কলেজ। খেলায় ম্যান অব দি ম্যাচ হয়েছেন শেরপুর সরকারি কলেজের তৌহিদ। আর ম্যান অব দি টুর্নামেন্ট হয়েছেন সরকারি হাজী জাল মামুদ কলেজের গোলরক্ষক আজিজ।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার হিসেবে ট্রফি, মেডেল ও প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। ওইসময় তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে চ্যাম্পিয়ন দল শেরপুর সরকারি কলেজের খেলোয়াড়দের জন্য ১ লক্ষ টাকা এবং রানার্সআপ নকলা সরকারি হাজী জাল মামুদ কলেজের খেলোয়াড়দের জন্য ৫০ হাজার টাকার পুরস্কার ঘোষণা করেন।

জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রশীদ, নকলা হাজী জালমামুদ কলেজের অধ্যক্ষ আলতাফ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান প্রমুখ। খেলাটি পরিচালনা করেন রেফারী গোলাম শাহরিয়ার রবীন। তার সাথে সহকারি রেফারি হিসেবে ছিলেন মজিবুর রহমান ও মেরাজ উদ্দিন। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।

উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে প্রথমবারের মতো ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২২’-এর শেরপুর জেলায় কলেজ, মাদ্রাসা ও কারিগরি মিলিয়ে ১২টি শিক্ষাপ্রতিষ্ঠানের উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ১২টি দল নকআউট ভিত্তিতে খেলায় অংশগ্রহণ করে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০