ঢাকাSunday , 28 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বাজুসের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত

admin
May 28, 2023 1:30 pm
Link Copied!

বাংলাদেশ জুয়েলার্স এ্যাসোসিয়েশন, শেরপুর জেলা শাখার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মে) বিকেলে শহরের মাধবপুরস্থ উৎসব কমিউনিটি সেন্টারে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং এর সাবেক সভাপতি ও চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়। এসময় তিনি বলেন, বাজুস শেরপুর জেলা কমিটির আজকে যে অভিষেক হলো তারা আগামী দুই বছর শেরপুর জেলা কমিটির দায়িত্ব পালন করবেন। এছাড়াও তিনি প্রতিটি স্বর্ণ ব্যবসায়ীকে সততা নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে ব্যবসা করার জন্য আহ্বান জানান। ব্যবসায়ীরা ব্যবসায় লাভ করবেন। তবে কোন ব্যবসায়ী যেন গ্রাহকদের প্রতারিত না করেন কিম্বা অসততার সঙ্গে ব্যবসা না করেন তার জন্য সকল স্বর্ণ ব্যবসায়ীকে সতর্ক করে দেন।

তিনি আরো বলেন, বাজুসের সুযোগ্য চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে জুয়েলারী শিল্প আবার ঘুরে দাঁড়িয়েছে। তিনি বিদেশ থেকে স্বর্ণ আমদানী করলে যেখানে লেখা থাকতো ‘মেড ইন সুইজারল্যান্ড’ বা অন্য কিছু। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় সায়েম সোবহান আনভীরের উদ্যোগে বসুন্ধরা গ্রুপ গোল্ড রিফাইন ফ্যাক্টরী চালু করতে যাচ্ছে। এখন থেকে সেই স্বর্ণের বারে লেখা থাকবে ‘মেড ইন বাংলাদেশ’। এটাই হচ্ছে বাংলাদেশ, এটাই সায়েম সোবহান আনভীর।

বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং এর কার্যনির্বাহী সদস্য চন্দন কুমার ঘোষের সভাপতিত্বে ও মনিরা ইয়াসমিন মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাজুসের সহ-সভাপতি মো. রিপনুল হাসান, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং এর কার্যনির্বাহী সদস্য পবিত্র চন্দ্র ঘোষ ও বাজুস ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এম এ কবীর।
পরে বাজুস শেরপুর জেলা শাখার নবনির্বাচিত সভাপতি মো. ইলিয়াস আলী ও সাধারণ সম্পাদক সজল কর্মকারসহ ৩১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং এর সাবেক সভাপতি ও চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়। পরে তাদের ফুল দিয়ে বরণ করে নেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে শেরপুর জেলা বাজুসের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ও অন্যান্য সদস্যবৃন্দসহ জেলার জুয়েলার্স ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। শেষে স্থানীয় শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। এর আগে শনিবার বিকেল সাড়ে চারটায় জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। পরে বিভিন্ন সময়ে বাজুসের মৃত সদস্যদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০