ঢাকাWednesday , 17 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সজন মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের নতুন জার্সি উন্মোচন

admin
May 17, 2023 12:32 pm
Link Copied!

সজন মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের নতুন জার্সি উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার (১৬ মে) রাত ৮টায় জেলা শহরের চাপাতলীস্থ সজন মাদকাসক্তি পুনর্বাসন কার্যালয়ে শেরপুরে অনুষ্ঠিতব্য ১ম বিভাগ ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র খেলোয়াড়দের জন্য নতুন জার্সি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে সজনের চেয়ারম্যান মেহের খান অপুর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে আমন্ত্রিত অতিথি, সাংবাদিক ও খেলোয়াড়দের নিয়ে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের নতুন জার্সি উন্মোচন করা হয়। জার্সি উন্মোচন অনুষ্ঠানে সজন মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রের ভাইস চেয়ারম্যান আনিকা ইবনাথ আঁখি, পরিচালক পিপুল সরকার সোহেল উদ্দিন সাকিব, মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক হক মুক্তি, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচহান্নান, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক মো. জাহিদুল খান সৌরভসহ সজনের কর্মকর্তা-কর্মচারী ও মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

স্কোয়াড মুক্তিযোদ্বা ক্রীড়া চক্র (শিপন, মাহফুজ, রিজুয়ান, আবদুল্লাহ, বিল্লাহ, সৌরভ, জিহাদ, আজিজ রতন, শুভ্র, সোহাগ, বাবন, রনি, বিপুল, রুবেল, তারেক (উইকেট কিপার), সুইট (অধিনায়ক) বাপ্পি (উইকেট কিপার) টেকনিকেল ডিরেক্টর ও কোচ- তাপস বিশ্বাস,কোচ সহযোগী হিসেবে বিদ্বান বিশ্বাস, নেশা ছেড়ে মাঠে এসো সুন্দর স্বপ্নে দেশ গড়ো এই প্রতিপাদ্য সামনে রেখে শেরপুরের ১ম সারির দলগুলোকে স্পনসর করে চলেছে সজন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০