ঢাকাTuesday , 16 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে নাশকতার অভিযোগে বিএনপি’র ৬ নেতা আটক

admin
May 16, 2023 4:03 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে নাশকতার অভিযোগে বিএনপির’র ৬ নেতাকে আটক করেছে শ্রীবরদী থানা পুলিশ। রোববার রাতে উপজেলার দহেড়পাড় ঈদগাঁ মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- শ্রীবরদী শহর বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান, উপজেলা ওলামা দলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, পৌর শ্রমিকদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম কামাল, কাকিলাকুড়া ইউনিয়ন যুবদলের আহবায়ক আনোয়ারুল ইসলাম রানা, ভেলুয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক বাদল মিয়া ও সাবেক যুগ্ম আহবায়ক খলিলুর রহমান। এসময় অবিস্ফোরিত ককটেলসহ নাশকতার নানা সামগ্রী উদ্ধার করেছে পুলিশ।

এঘটনায় উপপরিদর্শক আসাদুল্লাহ খান বাদী হয়ে আটককৃত ৬জন সহ ৪১ জন নামীয় ও ৫০/৬০ জনকে অজ্ঞাত নামা করে শ্রীবরদী থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছে। আটককৃতদের সোমবার বিকালে শেরপুর আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাতে নাশকতার উদ্দেশ্যে বিএনপির নেতাকর্মীরা উপজেলার সদর ইউনিয়নের দহেড়পাড় ঈদগাঁ মাঠে সমবেত হয়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় শ্রীবরদী থানা পুলিশ। অভিযানে ৬ জনকে আটক করা হয়। পরে ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ককটেল, লোহার রড, দা, বাঁশের লাঠি সহ নাশকতার উদ্দেশ্যে রাখা বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে পুলিশ।

এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ^াস বলেন, নাশকতার উদ্দেশ্যে বিএনপি’র নেতাকর্মীরা সমবেত হয়েছিলো। খবর পেয়ে অভিযান চালিয়ে পুলিশ ৬ জনকে আটক করেছে। ঘটনাস্থল থেকে ককটেল সহ নাশকতার সরঞ্জামাদি জব্দ করা হয়। আটককৃতদের বিষ্ফোরক আইনে মামলা দিয়ে শেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০