ঢাকাTuesday , 16 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিএনপির গ্রেফতার নেতাকর্মীদের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন

admin
May 16, 2023 4:06 am
Link Copied!

বিএনপি কেন্দ্রিয় কর্মসূচি পালনে প্রস্তুতিমূলক সভা এবং শান্তিপূর্ণ সমাবেশের পূর্বে ১৫ মে সোমবার ভোর রাতে শেরপুরে ১১ জন নেতাকর্মীকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে সোমবার দুপুর ১২টায় শেরপুরে বিএনপি কেন্দ্রীয় নেতৃবৃন্দ এক সংবাদ সম্মেলন করেছেন।

শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে জেলা শহরের গৃদ্দানারায়ণপুর মহল্লায় তার বাসভবনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হযরত আলীর সঞ্চালনায় বিএনপির কেন্দ্রীয় নেতা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এক সংবাদ সম্মেলনে বলেন, সারাদেশে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে ১৯, ২০, ২৬ ও ২৭ মে শান্তিপূর্ণ সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এরই অংশ হিসেবে ১৪ মে রোববার শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের গৃদ্দানারায়ণপুরস্থ বাসভবনে প্রস্তুতিমূলক সভা প্রশাসন কর্তৃক বাধা প্রদান এবং ভন্ডুল করে দেয়। পরে ১৫ মে সোমবার ভোর রাতে শেরপুর সদর উপজেলা, শ্রীবরদী উপজেলা ও ঝিনাইগাতী উপজেলা থেকে বিএনপির ১১ জন নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। এসব নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি এবং আগামী ১৯ মে শুক্রবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমানের উপস্থিতিতে শেরপুর জেলা বিএনপি কেন্দ্রীয় কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করতে পারে এজন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান এবং তাদের কাছে সহযোগিতা চেয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এছাড়াও সৈয়দ এমরান সালেহ প্রিন্স তাদের কর্মসূচি পালনকালে স্থানীয় সাংবাদিকদের কাছেও সহযোগিতা চান।

এসময় সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ পলাশ, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক মোল্লা, ছাত্র বিষয়ক সম্পাদক কামাল হোসেন, থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, শ্রীবরদী উপজেলা বিএনপি সভাপতি মো. আঃ রহীম দুলাল, নালিতাবাড়ী উপজেলা বিএনপি আহ্বায়ক অধ্যক্ষ নূরুল আমিন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. ইউনুস আলী দেওয়ান, শহর বিএনপি আহ্বায়ক সাবেক মেয়র ও ভিপি মো. আনোয়ার হোসেন, নকলা উপজেলা বিএনপি সদস্য সচিব মাহমুদুল হক দুলাল, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০