ঢাকাSunday , 14 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঘূর্ণিঝড় মোখা এর সম্ভাব্য প্রভাব থেকে পরিত্রানের উদ্দেশ্যে ঝিনাইগাতীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

admin
May 14, 2023 5:09 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ঘূর্ণিঝড় মোখা এর সম্ভাব্য প্রভাব থেকে পরিত্রানের উদ্দেশ্যে ঝিনাইগাতী উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ মে) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদের সভাপতিত্বে ওই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় সম্ভাব্য ঘূর্ণিঝড় মোকাবিলায় সংশ্লিষ্ট সবাইকে স্ব-স্ব দপ্তরে উপস্থিত থাকা, আশ্রয় কেন্দ্র গুলো পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা এবং প্রয়োজনীয় সামগ্রী নিয়ে প্রস্তুত থাকার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, ফায়ার সার্ভিসের স্ট্রেশন মাষ্টার আব্দুল মান্নানসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে একইদিনে ঝিনাইগাতী বাজারে অগ্নিকান্ডসহ অন্যান্য দুর্যোগ থেকে রক্ষা পেতে ফায়ার সার্ভিসের গাড়ী আসা-যাওয়ার জন্য রাস্তা প্রশস্তকরণ ও রাস্তার স্থান গুলো চিহ্নিতকরণসহ অন্যান্য বিষয় পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ। এসময় সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, ফায়ার সার্ভিসের ষ্টেশন মাস্টার আব্দুল মান্নানসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০