ঢাকাSunday , 14 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীর ধর্ষণ মামলার পলাতক আসামী আলালকে গ্রেফতার করেছে র‌্যাব

admin
May 14, 2023 5:06 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার চাঞ্চল্যকর কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামী আলাল উদ্দিন (৩২) কে র‌্যাব-১৪ ক্যাম্পের একটি দল জামালপুর জেলার তুলসিপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার বিকেলে গ্রেফতার করেছে। আলাল উদ্দিন নালিতাবাড়ীর পোড়াগাঁও গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

জানা গেছে, নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নে গত ১৭ ফেব্রুয়ারী আলাল উদ্দিন পার্শ্ববর্তী তোয়ালকুচি গ্রামের এক কিশোরীকে ধর্ষণ করে। পরে ভিকটিমের মা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। ঘটনার পর থেকেই আলাল উদ্দিন পলাতক ছিল।

পরে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা সঙ্গীয় ফোর্সসহ ১২ মে বিকেলে জামালপুর সদর থানার তুলসিপুর বাজার থেকে আসামী আলাল উদ্দিনকে আটক করে। নালিতাবাড়ী থানায় আসামীকে হস্তান্তর করা হয়েছে।

আমিরুল ইসলাম/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০