ঢাকাWednesday , 10 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে হজযাত্রীদের দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

admin
May 10, 2023 5:45 am
Link Copied!

শেরপুরে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় চলতি বছরের হজযাত্রীদের জন্য দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৯ মে) সকালে জেলা ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত ওই কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার।

জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক এস এম মোহাই মোনুল ইসলামের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন প্রশিক্ষক সমন্বয়ক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরুল হাসান। এসময় সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রওশন রাকা শম্পা, হজ এজেন্সির প্রতিনিধি মাওলানা মো. শাহিনুর রহমান, হজযাত্রীদের প্রশিক্ষক মুফতি মো. খলিলুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জেলা ইসলামিক ফাউন্ডেশন সূত্র জানায়, চলতি বছর সরকারি-বেসরকারি ব্যবস্থাপনায় শেরপুর জেলা থেকে ১ হাজার ১৫৫ জন হজযাত্রী হজ করতে যাচ্ছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০