ঢাকাWednesday , 10 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

admin
May 10, 2023 5:35 am
Link Copied!

শেরপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড. মোরশেদ আলীর বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ মে) দুপুরে জেলা পরিষদ সম্মেলন কক্ষে (নিঃসর্গ) জেলা পরিষদের আয়োজনে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর রুমানের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানু। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলার পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুকছেদুর রহমান লেবু, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন। প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন শেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ছামছুন্নাহার কামাল, শেরপুর জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, চরমোচারিয়া ইউপি চেয়ারম্যান এসএম ছাব্বির আহম্মেদ খোকন, চরশেরপুর ইউপি চেয়ারম্যান সেলিম রেজা, জেলা পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান আবু তাহের, ২নং প্যানেল চেয়ারম্যান মো. মোসা মিয়া, ৩নং প্যানেল চেয়ারম্যান এডভোকেট ফারহানা পারভীন মুন্নি।

শেরপুর জেলা যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান ইউসুফ আলী রবিনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠ করা হয়। সম্মানিত প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। বক্তাগণ প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এ.জেড মোরশেদ আলীর শেরপুর জেলা পরিষদের দীর্ঘ সাড়ে ৪ বছরের কর্ম জীবনের গুণাবলী তুলে ধরে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর রুমান বলেন, এ.জেড মোরশেদ আলী এতো ভালো মানুষ যে তার সাড়ে ৪ বছরের গুণাবলী এক দেড় ঘণ্টায় বলে শেষ করা যাবে না। তিনি একজন দক্ষ এবং কর্মবীর উচ্চপদস্থ কর্মকর্তা ছিলেন। দীর্ঘ সাড়ে ৪ বছরে তার সাথে আমার ১ মিনিটের জন্যও দ্বিধা-দ্বন্দ বা মনোমালিন্য হয়নি। এ.জেড মোরশেদ আলীর মতো অফিসার এ জগতে পাওয়ার ভার। তিনি তার পরবর্তীতে কর্মজীবনের উন্নতি সমৃদ্ধি কামনা করেন এবং তার হাতে একটি সম্মাননা ক্রেস্ট উপহার হিসেবে প্রদান করেন। বিদায়ী অতিথি এ.জেড মোরশেদ আলী বলেন, তিনি তার পরবর্তী কর্মজীবনে যততই উপরের দিক উঠুক না কেন শেরপুর জেলা জীবনের কর্মজীবন সারা জীবন তার স্মৃতিতে অম্লান হয়ে থাকবে। জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমানের মতো অভিভাবক পাওয়া উচ্চপদস্থ কর্মকর্তাদের ভাগ্যের ব্যাপার। তিনি যতদিন বেচে থাকবেন হুমায়ুন কবির রুমানের স্মৃতি তার অন্তরে গাথা থাকবে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু বিদায়ী অতিথির ভুয়সী প্রসংশা করেন এবং তার পরবর্তী কর্মজীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর কলেজের সাবেক ভিপি ও সদর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান বায়েজিত হাসান, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট, যুবলীগ নেতা আব্দুল মতিন, শেরপুর সরকারি কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি নয়ন তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস মোয়াজ, জেলা পরিষদ কর্মকর্তা-কর্মচারীসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০