ঢাকাWednesday , 10 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে কম্বাইন্ড হারভেস্টারের মাধ্যমে বোরো ধান কর্তনের উদ্বোধন

admin
May 10, 2023 5:41 am
Link Copied!

শেরপুরে কৃষি যান্ত্রিকীকরণ ও কৃষকের মাঝে স্মার্ট কৃষি পৌঁছে দিতে কম্বাইন্ড হারভেস্টারের মাধ্যমে বোরো ধান কর্তন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৯ মে) দুপুরে সদর উপজেলা কৃষি অফিসের আয়োজনে উপজেলার গাজীরখামার ইউনিয়নের শালচূড়া গ্রামে ওই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি বলেন, কৃষি যান্ত্রিকীকরণের মাধ্যমে সরকার স্মার্ট কৃষি ও স্মার্ট কৃষক তৈরিতে কাজ করে যাচ্ছে। কম্বাইন্ড হারভেস্টারের মাধ্যমে ধান কাটলে কৃষকের সময়, শ্রম ও খরচ অনেক কমে যাবে। এতে কৃষকরা উপকৃত হবেন।

ধান কর্তন উদ্বোধন কালে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. সুকল্প দাস, অতিরিক্ত উপপরিচালক (শস্য ও বীজ) মো. হুমায়ুন কবীর, সদর উপজেলা কৃষি কর্মকর্তা রুবাইয়া ইয়াসমিন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. উজ্জল হোসেন, গাজীরখামার ইউপি চেয়ারম্যান আওলাদুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০