ঢাকাTuesday , 9 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

admin
May 9, 2023 8:19 am
Link Copied!

‘আমরা সকল কাজই আন্তরিকভাবে করি’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস এবং প্রতিষ্ঠাতা জ্বীন হেনরী ডুনান্টের ১৯৫তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (৮ মে) দুপুরে শহরের মাধবপুরস্থ জেলা রেডক্রিসেন্ট সোসাইটির কার্যালয়ের সামনে জাতীয় ও রেডক্রিসেন্ট পতাকা উত্তোলন করা হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। সেখানে জেলা রেডক্রিসেন্ট সোসাইটি ও জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল উদ্বোধক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু প্রধান আলোচক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এজেড মোরশেদ আলী প্রিয় অতিথি ও সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন। জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা রেড ক্রিসেন্টের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ বায়েযীদ হাছান ও ইউপি চেয়ারম্যান এসএম সাব্বির আহমেদ খোকন।

ওইসময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক তোফায়েল আহমেদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, রেডক্রস- রেডক্রিসেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০