ঢাকাSunday , 7 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর-১ আসনে সংসদ নির্বাচনে প্রচার-প্রচারণা শুরু করেছেন সাবেক এমপি শ্যামলী

admin
May 7, 2023 5:44 am
Link Copied!

নির্বাচন কমিশন ঘোষিত আগামী ২৯ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর সদর-১ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে শনিবার (৬ মে) রাত ৮টায় সাবেক এমপি ফাতেমা তুজ্জহুরা শ্যামলী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতা হিসেবে আত্মপ্রকাশ ও ঘোষনা দিয়েছেন।

শেরপুর জেলা শহরের বটতলাস্থ তার নিজ কার্যালয়ে শনিবার রাতে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন ফাতেমা তুজ্জহুরা শ্যামলী।

এসময় তিনি বলেন, বেশ কিছু দিন যাবৎ আমি সামাজিক কাজে অংশগ্রহণ, গরীব ও অসহায়দের পাশে থেকে সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছি। গরীব ও অসহায় ছেলেমেয়েদের লেখা পড়া খরচ বহন করি। এছাড়াও বিভিন্ন উৎসবে আমি গরীব ও অসহায়দের সহযোগিতা করে আসছি। শেরপুর জেলার সর্বস্তরের মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং সেবা করি। আমি সাহায্যে ও সহযোগিতা করে যাচ্ছি এবং তা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, এর আগে আমি জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছি। আমি এবারও মনোনয়নপত্র কিনতে চাচ্ছি। আমার বিশ্বাস আমি এবার মনোনয়ন পাবো। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে শেরপুর-১ আসনে মনোনয়ন দেয় আমি অবশ্যই বিপুল ভোটে জয়যুক্ত হবো নৌকা মার্কায়। মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা মার্কায় বিজয়ী হয়ে তাকে উপহার দিতে পারবো আমার বিশ্বাস। তিনি উপস্থিত সকল সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।

বক্তব্য শেষে এক দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে সাবেক এমপি ফাতেমা তুজ্জহুরা শ্যামলী ওই রাতেই আনুষ্ঠানিকভাবে তার কর্মী সমর্থকদের সাথে নিয়ে বটতলা কার্যালয় থেকে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেন।

এসময় জেলা যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমু, এডভোকেট হরিদাস সাহা, সাবেক ব্যাংক কর্মকর্তা রোজিনা আক্তার, যুব মহিলা লীগ শহর কমিটির সভাপতি সেতারা পারভীন পরশ, যুব মহিলা লীগ নেত্রী লতিফা আক্তার লাকী, ফেরদৌসী আক্তারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০