ঢাকাSunday , 7 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে রোটারী ক্লাবের উদ্যোগে আই ক্যাম্প অনুষ্ঠিত

admin
May 7, 2023 5:38 am
Link Copied!

প্রতি বছরের ন্যায় রোটারী ক্লাব অব শেরপুর-এর উদ্যোগে রোটারিয়ান আলহাজ্ব মো. দুলাল মিয়ার অর্থায়নে শনিবার (৬ মে) সকাল থেকে দিনব্যাপী শেরপুর পৌরসভার শেখহাটি মহল্লায় অবস্থিত (ইদ্রিসিয়া মাদ্রাসার পশ্চিম পার্শ্বে) শেরপুর রোটারী চক্ষু হাসপাতাল ভবনে ময়মনসিংহ কে. জামান বি. এন. এস. বি চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজনের জন্য রোগী বাছাই করা হয়েছে।

এসময় আই ক্যাম্প ইভেন্ট কমিটির চেয়ার রোটারিয়ান শরণ রায় সহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব শেরপুর-এর প্রেসিডেন্ট রোটারিয়ান, তরুণ শিল্পপতি ও সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার প্রকাশক সম্পাদক মো. সাদুজ্জামান সাদী, সেক্রেটারি এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, রোটারিয়ান আলহাজ্ব দুলাল মিয়া, রোটারিয়ান পি পি মলয় মোহন বল, রোটারিয়ান বিনয় কুমার সাহা, রোটারিয়ান মলয় চাকী ও নাজমুল আলম।

রোটারিয়ান নেতৃবৃন্দ জানান, প্রতি বছর রোটারী ক্লাব অব শেরপুর-এর উদ্যোগে প্রতি বছর ২ শতাধিক হতদরিদ্র ও অসহায় রোগীদের চোখের ছানি বিনামূল্যে অপারেশন করানো হয়ে থাকে। এসময় আই ক্যাম্পে বিভিন্নস্থান থেকে আসা অন্যান্য রোগীদের ব্যবস্থাপত্র ও পরামর্শ দেয়া হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০