ঢাকাSunday , 7 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ছানু এমপি প্রার্থী হিসেবে প্রচারণা শুরু করলেন

admin
May 7, 2023 5:35 am
Link Copied!

শেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু আগামী ২৯ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর সদর-১ আসন থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে ৫ মে শুক্রবার সন্ধ্যায় শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র নিউমার্কেটের দোতলায় তার ব্যক্তিগত অফিসে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সম্মুখে তিনি এমপি প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।

সেই সাথে শুক্রবার রাত ৮টার দিকে শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ থেকে তার নির্বাচনী প্রচার-প্রচারনা আনুষ্ঠানিকভাবে শুরু করেছেন। এসময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় এবং উপজেলার ১৪ ইউনিয়নের আওয়ামী লীগ নেতাকর্মী ও তৃণমূল নেতাকর্মীদের কথার পরিপ্রেক্ষিতে শেরপুর সদর আসনে সংসদ সদস্য হিসেবে আত্মপ্রকাশ করেছেন। এতে গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইবেন। মনোনয়ন পেলে এবং সংসদ সদস্য নির্বাচিত হলে শেরপুরবাসীর আশা-আকাংখা পূরণ করবেন বলে তিনি এমনটাই জানান। এছাড়াও সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করতে শেরপুর জেলার ৫২টি ইউনিয়ন পর্যায়ক্রমে সাংগঠনিক সফর করবেন এবং তৃণমূল পর্যায়ের ত্যাগী, পরীক্ষিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করে জেলার তিনটি আসনকে আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয় করার আশবাদ ব্যক্ত করেন।

এসময় জেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক, সাবেক সমাজকল্যাণ সম্পাদক তাপস কুমার সাহা, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা পরিষদ সদস্য এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব, চেয়ারম্যান এসএম সাব্বির আহমেদ খোকন, জেলা কৃষকলীগ সভাপতি আঃ কাদের, সদর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান বায়েযীদ হাসান, কৃষকলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ, যুবলীগ নেতা আব্দুল মতিন, বাতেন, কৃষকলীগ নেতা মাহবুবুর রহমান লিটন, ছাত্রলীগ কলেজ শাখার সভাপতি নয়ন তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস মোয়াজসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০