ঢাকাThursday , 4 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জমশেদ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও সভাপতির পদত্যাগের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ

admin
May 4, 2023 1:06 pm
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের শেরপুর-জামালপুর আঞ্চলিক সড়কের পার্শ্বে কুসুমহাটি এলাকায় অবস্থিত জমশেদ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম রেজা ও সদ্য মনোনীত সভাপতি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানুর পদত্যাগের দাবিতে কলেজ গেইটে এলাকাবাসী এক মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে।

এলাকাবাসীর আয়োজনে বুধবার (৩ মে) সকাল ১০টায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ওই কলেজের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. মিনহাজ উদ্দিন মিনাল, কুসুমহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনায়েত হোসেন, ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুলতান আহমেদ কমান্ডার, এসকে জালাল, নিহারিকা এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, লছমনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রনজিত চন্দ্র দে, সমাজসেবক হানিফ উদ্দিন, শ্রী খোকন নন্দী, মো. আলমগীর হোসেন প্রমুখ।

মানববন্ধন অনুষ্ঠান পরিচালক করেন লছমনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদ রানা। সকাল ১০ থেকে ১১টা পর্যন্ত ১ ঘণ্টা মানববন্ধন শেষে এলাকাবাসী সড়ক অবরোধ করে। ১১টা থেকে ১টা পর্যন্ত সড়ক অবরোধ চলাকালে শেরপুর-জামালপুর সড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। এতে করে ওই সড়কে চলাচলকারী জনদুর্ভোগের স্বীকার হয়। পরে পুলিশ প্রশাসনের আশ্বাসে এলাকাবাসী সড়ক অবরোধ তুলে নেন।

এছাড়াও আগামী ১০ মে বিকেল ৩টায় ঘটনার সমাধান না হলে ওই কলেজ গেইটে এক গণজমায়েতের ঘোষণা দিয়েছেন ওই কলেজের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মো. মিনহাজ উদ্দিন মিনাল।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০