ঢাকাThursday , 4 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা জাপা’র নির্বাহী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত

admin
May 4, 2023 1:04 pm
Link Copied!

শেরপুর জেলার জাতীয় পার্টির আয়োজনে শেরপুর শহরের প্রাণ কেন্দ্র খরমপুর অস্থায়ী দলীয় কার্যালয়ে জেলা জাতীয় পার্টির নির্বাহী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা জাপা’র সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোখলেছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলার জাপা’র সভাপতি, কেন্দ্রিয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াজ উদ্দিন।

জেলা জাপা’র সাংগঠনিক সম্পাদক এসএম আশরাফের সঞ্চালনায় আগামী জাতীয় সংসদ নির্বাচন ও জেলা জাপা’র সম্মেলন উপলক্ষে করনীয় সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন জেলা জাপা’র সহ-সভাপতি আলহাজ্ব আতর আলী চেয়ারম্যান, হারুন জিলানী সরকার, সাবেক চেয়ারম্যান নওয়ার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, কাজী শাহনেওয়াজ শাহীন, সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান মোরাদ, শ্রীবরদী উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তারেক আব্দুল্লা রানা, নালিতাবাড়ী উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এড. ইউসুফ আলী, জাতীয় কৃষক পার্টির সাধারণ সম্পাদক উসমান গণি ও যুবনেতা আব্দুল মুন্নাফ সহ জেলা ও উপজেলার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

কমিটির সভা চলাকালীন সময়ে জেলা জাপা’র সভাপতি আলহাজ্ব ইলিয়াছ উদ্দিন, জাতীয় পার্টিতে সদ্য যোগদানকারী উদয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হক মনি-কে জেলা জাতীয় পার্টির নির্বাহী কমিটিতে সদস্য করার প্রস্তাব করলে কমিটির সকল সদস্য একযোগে হ্যাঁ সূচক বক্তব্য উপস্থাপন করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০