ঢাকাMonday , 1 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় রুপিসহ এক মুদ্রা পাচারকারী গ্রেফতার

admin
May 1, 2023 8:22 am
Link Copied!

শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী নাকুগাঁও এলাকায় রোববার (৩০ এপ্রিল) রাত ১০টার দিকে অভিযান চালিয়ে ৫০ হাজার ভারতীয় রুপি ও ২ লাখ ৫৮ হাজার বাংলাদেশী টাকাসহ শাহজাদা আকন্দ (৪৪) নামে এক মুদ্রা পাচারকারীকে গ্রেফতার করেছে।

ধৃত শাহজাদা আকন্দ শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার গড়জরিপা গ্রামের জনৈক ইসমাইল আকন্দের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ডিবির ১নং টিমের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. রেজাউল করিম ও কামরুল হাসান সঙ্গীয় ফোর্সসহ রোববার রাত ১০টার দিকে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী নাকুগাঁও এলাকায় অভিযান চালায়। এসময় মুদ্রা পাচারকারী শাহজাদা আকন্দের নাকুগাঁও এলাকার বর্তমান বশতবাড়ী থেকে ডিবি পুলিশের দল ৫০ হাজার ভারতীয় রুপি এবং বাংলাদেশী ২ লাখ ৫৮ হাজার টাকাসহ তাকে আটক করে।

পরে ধৃত মুদ্রা পাচারকারী শাহজাদা আকন্দ ডিবি পুলিশের কাছে এক স্বীকারোক্তিতে জানায়, সে দীর্ঘদিন ধরে ভারতীয় ও বাংলাদেশী মুদ্রা পাচার করে আসছিল।

এব্যাপারে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০