ঢাকাSunday , 30 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পৃথক ঘটনায় গৃহবধূ ও অটো চালককে হত্যা: গ্রেফতার ১

admin
April 30, 2023 4:47 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের চরবাবনা নামাপাড়া গ্রামে শনিবার ভোর রাতে গৃহবধূ হাসি বেগম (২৫) কে স্বামী আনিসুর রহমান হত্যা করেছে। অপর দিকে একই দিন সকালে কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ জামালপুর সড়কের পার্শ্বে অটো চালক উজ্জল মিয়া (৪৫) নামে এক অটো চালককে হত্যা করেছে দুবৃর্ত্তদল। নিহত হাসি বেগমকে হত্যার ঘটনায় স্বামী আনিসুর রহমানকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। পরে নিহতদের লাশ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার চরবাবনা নামাপাড়া গ্রামের তৈনুর মিয়ার ছেলে মো. আনিসুর রহমান বিগত ২০২১ সালে পার্শ্ববর্তী জামালপুর জেলা শহরের পৌরসভার কাচারী পাড়া মহল্লার জনৈক আজিজুল হকের মেয়ে হাসি বেগমকে উভয় পরিবাবরের সম্মতিতে বিয়ে করেন। বিয়ের পর থেকে পাষন্ড স্বামী আনিসুর রহমান স্ত্রী হাসি বেগমকে তার বাবার বাড়ী থেকে যৌতুকের টাকা আনতে চাপ প্রয়োগ করে আসছিল। এদিকে হাসি বেগম বাবার বাড়ী থেকে যৌতুকের টাকা এনে না দেয়ায় এক পর্যায়ে স্বামী আনিসুর রহমানের সাথে বেশ কিছু দিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে পাষন্ড স্বামী আনিসুর রহমান শনিবার ভোর রাতে স্ত্রী হাসি বেগমকে হাতুড়ি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে নির্মমভাবে হত্যা করেছে।

খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহম্মেদ বাদলের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে নিহত হাসি বেগমের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে এবং সেই সাথে ঘাতক স্বামী মো. আনিসুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে একই দিন কামারিয়া ইউনিয়নের খুনুয়া মধ্যপাড়া গ্রামের মৃত হলু শেখের ছেলে মো. উজ্জল মিয়াকে একদল দুবৃর্ত্ত শ্বাসরোধে হত্যা করে তার ব্যাটারী চালিত অটো গাড়ীটি ছিনতাই করে নিয়ে গেছে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, অটো চালক উজ্জল মিয়া শুক্রবার সকালে জীবিকার সন্ধানে তার অটো গাড়ী নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়। পরে ওই দিন দুপুরে সে আর বাড়ী ফিরে যায়নি। এদিকে রাত ১ টার দিকে উজ্জল তার ব্যবহৃত মোবাইল ফোনে স্ত্রীর সাথে শেষ কথা হয়।

পুলিশ সূত্র জানায়, দুবৃর্ত্তদল ওই রাতের কোন এক সময়ে উজ্জল মিয়াকে গলায় শ্বাসরোধে হত্যা শেষে তার অটো গাড়ীটি ছিনতাই করে নির্বিঘ্নে পালিয়ে যায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ফকরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহম্মেদ বাদল সঙ্গীয় ফোর্সসহ দুটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ দুটি হত্যাকান্ডের ঘটনায় শেরপুর সদর থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে ওসি বছির আহম্মদ বাদল সত্যতা নিশ্চিত করেছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০