ঢাকাSunday , 30 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে হেরোইনসহ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার

admin
April 30, 2023 4:45 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের ফকিরগঞ্জ বাজার এলাকায় বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ৬ গ্রাম হেরোইনসহ মো. সেলিম (৪০) নামে এক কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে শেরপুর সদর থানার পুলিশ।

ধৃত মো. সেলিম সদর উপজেলার জঙ্গলদী গ্রামের মৃত সামসুল হকের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল কবীর সম্রাট ও সহকারি উপ-পরিদর্শক (এসআই) শফিকুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বুধবার সন্ধ্যায় সদর উপজেলার ফকিরগঞ্জ বাজার এলাকায় অভিযান চালায়। এসময় কুখ্যাত মাদক কারবারি মো. সেলিম ও তার মাদক ব্যবসার সহযোগি একই এলাকার এলেম মিয়া ওরফে মোজাম্মেল হকের ছেলে মো. মোশারফ অভিনব কায়দায় একটি অটোরিক্সায় যাত্রীবেশে হেরোইন বিক্রয়কালে পুলিশ মো. সেলিমকে ৬ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আটক করা হয়।

এদিকে মো. সেলিমকে আটক করার পর অটোরিক্সা চালক মাদক কারবারির সহযোগি মো. মোশারফ দৌড়ে পালিয়ে যায়। এব্যাপারে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০