ঢাকাSunday , 30 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় টানা ৪০ দিন মসজিদের জামাতে সালাত কায়েম করায় পুরস্কার প্রদান

admin
April 30, 2023 4:41 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলাতে টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত সালাত জামাতের সহিত মসজিদে কায়েম করায় ৩ মুসল্লিকে পুরষ্কার প্রদান করা হয়েছে। পুরস্কার প্রাপ্তরা হলেন সুলতান মিয়া, আজমত আলী ও শোয়াইব হাসান।

এছাড়া পবিত্র রমজানের শেষ ১০ দিন এলাবাসীর পক্ষে যে দুই জন ইতেকাফ গিয়েছিলেন, তাদেরকেও পুরস্কার প্রদান করা। তারা হলেন আক্তারুজ্জামান ও নেওয়াজ আলী। শুক্রবার (২৮ এপ্রিল) জুমার নামাজের পরে নকলা পৌরসভার চাঁনপুর জামে মসজিদ প্রাঙ্গণে ওমান প্রবাসী আসাদুল হক আজমলের উদ্যোগে ও তার ব্যক্তিগত তহবিল থেকে এসব পুরষ্কার প্রদান করা হয়। এদিন আসাদুল হক আজমলের নিজস্ব তহবিল থেকে পশ্চিম নকলা চাঁনপুর এলাকার ক্বওমী মাদ্রাসার ১৮ শিক্ষার্থীর মাঝে উদ্দীপনা পুরষ্কার হিসেবে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এসময় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নকলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, পৌর ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার আলম সবুজ, পশ্চিম নকলা চাঁনপুর জামে মসজিদের ইমাম ও খতিব মো. ফয়সাল আহমেদ, মসজিদ পরিচালনা পরিষদের সভাপতি মাহবুবুল হাসান সোহেল ও সাধারণ সম্পাদক দবির উদ্দিন দুদু, চাঁনপুর গোরস্থান পরিচালনা পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনসহ বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জেম, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

প্রতিটি এলাকায় ওমান প্রবাসী আসাদুল হক আজমলের মতো এমন অনুকরণীয় উদ্যোগ নিলে প্রতিটি মসজিদে জামাতের সহিত সালাত কায়েম কারী নামাজী (মুসল্লির) সংখ্যা বাড়বে বলে অনেকে মন্তব্য করেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০