ঢাকাTuesday , 25 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে এসএসসি ২০০০ ব্যাচের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
April 25, 2023 4:43 am
Link Copied!

শেরপুরে এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে শুক্রবার (২১ এপ্রিল) শেরপুর জেলার শহরের প্রাণকেন্দ্র নিউমার্কেট হোটেল আলীশান সম্মেলন কক্ষে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুরে এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ও বিভিন্ন পেশাজীবীতে কর্মরত ওই শিক্ষার্থীরা শুক্রবার সন্ধ্যায় ইফতার মাহফিলের আয়োজন করে। এতে এক মিলন মেলায় পরিনত হয়। অনুষ্ঠানে সাবেক ওই শিক্ষার্থীরা এক অপরের স্মৃতিচারণ ও কুশল বিনিময় করেন।

সংগঠনটির শিক্ষার্থীরা জানায়, তারা ২০০৭ সাল থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং সামাজিক কর্মকান্ডসহ বিভিন্ন মানবিক কাজ করে আসছে।

এসময় এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থী জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, তরুণ শিল্পপতি ও সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার প্রকাশক সম্পাদক মো. সাদুজ্জামান সাদী, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ওয়ালিদ বিন লোটাস ফেরদৌস, রাইসান রাজীব, মনির মোল্লা, ডা. কোহিনুর জামান শ্যামলী, ডা. ফেরদৌস, প্রভাষক সিমি ও ডা. আবদুল্লাহেল ওয়ামী খান জনি প্রমুখ উপস্থিত ছিলেন। পরে এক দোয়া ও উপস্থিত সকলে মিলে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০