ঢাকাFriday , 21 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের আয়োজনে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

admin
April 21, 2023 9:50 am
Link Copied!

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা নিবন্ধন নং ৯৫০৭৪ শেরপুর জেলা ইউনিটের আয়োজনে বৃহস্পতিবার (২০ এপ্রিল) শেরপুর শহরের নিউমার্কেট জাতীয় সাংবাদিক সংস্থার অস্থায়ী কার্যালয়ে অসহায়দের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি মো. আসাদুজ্জামান মোরাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএইচ হান্নানের সঞ্চালনায় তরুণ শিল্পপতি, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার প্রকাশক ও সম্পাদক, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের প্রধান উপদেষ্টা মো. সাদুজ্জামান সাদী প্রধান অতিথি হিসেবে ওইসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিট প্রতি বছরের ন্যায় এবছরও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শেরপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের শতাধিক গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- তুলশীমালা পোলাও চাউল, সেমাই, চিনি, গুড়া দুধ ও সাবান।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০