ঢাকাFriday , 21 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে র‌্যাবের অভিযানে ৮৯ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ৪

admin
April 21, 2023 9:54 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর) ক্যাম্পের র‌্যাব সদস্যরা ২১ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া এলাকায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৮৯ বোতল বিদেশী মদসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার।

মাদক কারবারিরা হলো- শেরপুর জেলা শহরের পৌরসভার ঢাকলহাটী মহল্লার বাসিন্দা মো. খুদবর আলীর ছেলে মো. হৃদয় হাসান ওরফে আরমান (২২), মো. সেলিম সরকারের ছেলে মো. হৃদয় সরকার (২৫) ও মো. আজিজুর মিয়ার ছেলে মো. জিহান মিয়া (২৩)।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ বিদেশী মদসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে। পরে তাদের কাছ থেকে ৮৯ বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদ, ৩ টি এ্যান্ড্রয়েড মোবাইল সেট (সীমসহ), বিভিন্ন কোম্পানীর সিমকার্ড ৩টি, মাদক সরবরাহ কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল জব্দ করে। উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ বিদেশী মদের আনুমানিক অবৈধ বাজার মূল্য ৪৪ হাজার পাচঁশত টাকা।

এব্যাপারে মাদক কারবারিদের নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০