ঢাকাFriday , 21 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের জেএন্ডএস গ্রুপের শ্রমিকদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ

admin
April 21, 2023 9:51 am
Link Copied!

শেরপুর জেলার স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীনের নিজস্ব অর্থায়নে জেএন্ডএস গ্রুপের দুই সহস্রাধিক শ্রমিকদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেল ৪টায় জেএন্ডএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান শেরপুর জেলার সদর উপজেলা কামারিয়া ইউনিয়ন শেরপুর-ঢাকা মহাসড়কের পার্শ্বে সূর্যদ্দী তেতুলতলা জেএন্ডএস ফুড এন্ড বেভারেজ (প্রাঃ) লিমিটেড এর প্রাঙ্গণে ওইসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর)।

শাড়ি ও লুঙ্গি বিতরণকালে কামারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী, জেএন্ডএস ফুড এন্ড বেভারেজ (প্রাঃ) লিমিটেড এর ম্যানেজার মো. রফিকুল ইসলামসহ কর্মকর্তা-কর্মচারী ও উপকারভোগী শ্রমিকরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০