ঢাকাFriday , 21 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

মানুষের ভাগ্যোন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই: পরিকল্পনা প্রতিমন্ত্রী

admin
April 21, 2023 9:56 am
Link Copied!

অনলাইন ডেস্ক: পরিকল্পনা প্রতিমন্ত্রী ডা. শামসুল আলম বলেছেন, এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের কোনো বিকল্প নেই। কেননা আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে, তখনই সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামবাদ ইউনিয়নের সুজাতপুরে অসহায় ও দু:স্থদের মাঝে শাড়ি লুঙ্গী বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন,বিভিন্ন  সময়ে অনেককে দেখেছি ক্ষমতায় এসে সাধারণ  মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে। দেশের অনেক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের যাত্রা অব্যাহত থাকুক এটা আমরা চাই। এদেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য বঙ্গবন্ধুর দর্শনের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এডভোকেট আক্তারুজ্জামান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক কবির হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান এবং ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০