ঢাকাWednesday , 19 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন

admin
April 19, 2023 10:46 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চুয়ালি সারাদেশে একযোগে ৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ^রীতে ভার্চুয়ালি অনুষ্ঠানটি সরাসারি সম্প্রচার করা হয়। পরে মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস, সহকারি কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল বাকিউল বারী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন প্রমুখ।

এতে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, ইসলামিক ফাউন্ডেশনের নেতৃবৃন্দ, ইমাম সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০