ঢাকাWednesday , 19 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় সেনাবাহিনীর পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ উপহার প্রদান

admin
April 19, 2023 10:45 am
Link Copied!

শেরপুর জেলার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুর্যোগাক্রান্ত, প্রতিবন্ধী ও অতিদরিদ্র দুই শতাধিক পরিবারের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ১৯ পদাতিক ডিভিশন ও মোমেনশাহী স্টেশনের ব্যবস্থাপনায় ঈদ উপহার বিতরণ করা হয়।

মেজর লেফট্যানেন্ট কর্নেল ইমরান হাসান-এঁর নেতৃত্বে দরিদ্র পরিবারের লোকজনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার লক্ষ্যে এসব উপহার প্রদান করা হয়।

বিতরণ অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ক্যাপ্টেন নাহিয়ান ও লেফট্যানেন্ট জোহায়েরসহ ১৯ পদাতিক ডিভিশনের আরো অনেকে।

এসময় নকলা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদারসহ নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রতিবন্ধী ও অতিদরিদ্র দুই শতাধিক নারী পুরুষ এবং ১৯ পদাতিক ডিভিশন ও মোমেনশাহী স্টেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

ক্যাপ্টেন নাহিয়ান জানান, বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ৫ কেজি করে চাল, ২ কেজি করে আটা, ২ কেজি গোল আলু, দেড় কেজি (১ কেজি ৫০০ গ্রাম) করে মসুর ডাল, ১ কেজি করে চিনি, ১ লিটার করে সয়াবিন তেল ও আধা কেজি (৫০০ গ্রাম) করে লবণ দেওয়া হয়েছে।

মেজর লেফট্যানেন্ট কর্ণেল ইমরান হাসান জানান, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুর্যোগাক্রান্ত, প্রতিবন্ধী ও অতিদরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিতরণের লক্ষে এসব পণ্য সামগ্রী সেনাবাহিনীর রেশন থেকে কিছু কিছু করে বাচিয়ে রাখা হয়েছে। তিনি বলেন, আমাদের রেশন থেকে বাচিয়ে ঈদ উপহার হিসেবে বিতরণ করায় প্রমান হয় যে, প্রতিটি মানুষ চাইলে অল্প অল্প জমিয়ে তা থেকেই অনেক বড় কিছু করতে পারেন। এর জন্য শুধু একটি ভালো মনের দরকার। তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী বরাবরই যেকোন প্রয়োজনে জনগনের পাশে ছিলো, আছে এবং থাকবে।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০