ঢাকাWednesday , 19 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঈদকে সামনে রেখে শেরপুর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সংবাদ সম্মেলন

admin
April 19, 2023 10:48 am
Link Copied!

ঈদকে সামনে রেখে শেরপুর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৮ এপ্রিল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় শেরপুর জেলা শহরের বাগরাকসা নতুন বাস টার্মিনাল জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ওই সংগঠনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু সংবাদ সম্মেলনে বক্তব্য দেন। এসময় তিনি বলেন, সরকার নির্ধারিত ভাড়ার অতিরিক্ত টাকা কোনো ভাবেই আদায় করা যাবে না। ঈদে যাত্রী সেবার মান বাড়াতে আমরা বদ্ধ পরিকর। কোন বাসে যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায় করলে শেরপুর জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে অভিযোগ জানানোর পরামর্শও দেন তিনি।

সংবাদ সম্মেলনে জেলা বাস মিনিবাস মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি গৌতম সাহা, সাধারণ সম্পাদক সুজিত ঘোষ, দপ্তর সম্পাদক রঞ্জিত সিং, সদস্য সঞ্চয় গুপ্ত, দিপুসহ বাস-মিনিবাস মালিক সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০