ঢাকাSaturday , 15 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দুইদিন ব্যাপী নারী উদ্যোক্তা মেলা উদ্বোধন

admin
April 15, 2023 1:05 pm
Link Copied!

শেরপুর জেলা শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে জেলা প্রশাসন ও উইমেন এন্টারপ্রেইনার হাটবাজার ১৫ এপ্রিল শনিবার সকাল ১১টায় জেলা প্রশাসক সাহেলা আক্তার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেছেন।

এসময় জেলা প্রশাসক সাহেলা আক্তার বলেন, শেরপুর জেলা নারী উদ্যোক্তাদের হাতের তৈরি নিজস্ব বিভিন্ন পণ্য, স্থানীয় ঐতিহ্য সম্বলিত পণ্য এবং জেলা ব্র্যান্ডিং পণ্য সমূহ সকলের কাছে পৌঁছে দেয়া এবং উদ্যোক্তাদের উদ্যোগের বিস্তারের জন্য এই মেলার আয়োজন করা হয়েছে বলে এমনটাই জানান তিনি।

উদ্বোধনকালে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহমুদুল হক, সিনিয়র সহকারী কমিশনার কাওছার আহম্মেদ, সহকারী কমিশনার সানাউল মোর্শেদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন্নাহার কামাল, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান নাসরিন বেগম ফাতেমা সহ বিভিন্ন নারী উদ্যোক্তা সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে অতিথিগণ মেলায় নারী উদ্যোক্তা বিভিন্ন হস্তশিল্প পণ্য, তাঁত ও পোশাক, কৃষিপণ্যসহ বিভিন্ন ধরনের পণ্যের স্টল গুলো পরিদর্শন করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০