ঢাকাFriday , 14 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার উদার রাজনীতির কারনেই বেগম জিয়া জেলহাজতেও বিভিন্ন সুবিধা ভোগ করছেন: মতিয়া চৌধুরী

admin
April 14, 2023 9:20 am
Link Copied!

বাংলাদেশ জাতীয় সংসদের উপনেতা, সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী বলেছেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা উদার রাজনীতি করেন বলেই বেগম খালেদা জিয়া জেলহাজতে থেকেও বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করছেন। বেগম জিয়ার ছেলে তারেক জিয়া একজন ফেরারি আসামী, তার সাথে বেগম জিয়া জেলখানায় থেকেও স্কাইপিতে কথা বলার সুযোগ পাচ্ছেন।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার রুপনারায়নকুড়া ইউনিয়নের কদমতলী বাজারে মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকে তখন দেশ ধনধান্যে পুষ্পে ভরা থাকে। আর যখন ক্ষমতায় থাকেন না তখন দেশ বটমলেস বাসকেটে পরিনত হয়। জনগনের সুখের জন্য শেখ হাসিনাকে যে দায়িত্ব আপনার দিয়েছেন সেই দায়িত্বের পতাকা তিনি গুরুত্বের সাথে বহন করে চলেছেন। আজকে বাংলাদেশ যে পর্যায়ে এসেছে তার পথ এতো মসৃন ছিলনা। শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এ পর্যায়ে এসেছে। এখন দেশে হাত নারলে ভাতের অভাব হয় না। সারা পৃথিবী ও সারা দেশ যখন ঘুমিয়ে থাকে তখন শেখ হাসিনা জেগে থেকে দেশের মানুষের কল্যাণের কথা ভাবেন। দেশের মানুষ যাতে শান্তিতে থাকে সেই চিন্তা করেন। শেখ হাসিনা কাজের মাধ্যমে অমরত্ব চান। তাই বার বার দরকার শেখ হাসিনার সরকার।

এর আগে জেলার নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা ও ঈদ উপহারের থ্রি পিস বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- আমরা ধর্ম ভেদাভেদ করে শিক্ষার্থীদের প্রণোদনা দেই না। যেসব শিক্ষার্থী পড়ালেখায় ভালো করছে তাদেরকেই প্রণোদনা দেই। মেধাবী শিক্ষার্থীরা বরাবরই আমাদের প্রণোদনা পেয়ে আসছে।

এসময় পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন দপ্তর প্রধানগণ ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০