ঢাকাThursday , 13 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে শিক্ষার্থী জসিম হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

admin
April 13, 2023 2:45 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে চতুর্থ শ্রেণির শিক্ষার্থী জসিম হত্যায় জড়িত আসামী মাসুদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা বাজারে এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, আবু সামা কবির, রানীশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াছেক বিল্লাহ বিল্লাল, সহ-সভাপতি এমএ মোনায়েম, সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত রনি, হাঁসধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ হোসেন চারু, নিহত জসিমের মা জবেদা প্রমুখ।

নিহত জসিমের মা জবেদা বেগম বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের দ্রুত ফাঁসি চাই। এসময় স্থানীয় এলাকাবাসী, শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ^াস বলেন, মামলার আসামী মাসুদকে গ্রেফতার করা হয়। আসামীকে রিমান্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল মায়ের জন্য পান আনতে গিয়ে কিশোর জসিম খুন হয়। পরে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মাসুদ (২৩) নামে একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। এঘটনায় নিহতের বড় ভাই রুবেল মিয়া মাসুদের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে মামলা দায়ের করে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০