ঢাকাThursday , 6 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান

admin
April 6, 2023 10:09 am
Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) দুপুরে উপজেলার ঝগড়ার চর বাজারে উপজেলা প্রশাসন, শেরপুর ভোক্তা অধিদপ্তর ও র‌্যাব-১৪ যৌথ অভিযান পরিচালনা করে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেখার ইউনুসের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন শেরপুরের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক আরিফুল ইসলাম, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক একেএম মাসুদর রহমান, র‌্যাব-১৪ এর কর্মকর্তা সহ সঙ্গীয় ফোর্স। এসময় পঁচা বাসি খাবার, মেয়াদ উত্তীর্ণ মালামাল, নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন ও পরিবেশন করায় হোটেল, বেকারী, মুদি দোকান ও অন্যান্য প্রতিষ্ঠান থেকে ১৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও প্রত্যেক দোকানে মূল্য টানানোর নির্দেশনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেখার ইউনুস জানান, জনস্বার্থে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, তকদির হোটেল থেকে ২ হাজার ৫ শত টাকা, নাবিল মিষ্টান্ন ভান্ডার থেকে ১ হাজার ৫ শত টাকা, মমিন সালমা বেকারী থেকে ৭ হাজার ৫ শত টাকা, গোশতের দোকান থেকে ১ হাজার ৫ শত টাকা ও মুদি দোকান থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০