ঢাকাThursday , 6 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে মাদক সেবনের দায়ে এক সাংবাদিকসহ অপর সাংবাদিক শ্যালকের জেল

admin
April 6, 2023 10:04 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে এক সাংবাদিকসহ অপর সাংবাদিকের শ্যালককে ১ মাসের জেল ও ১শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর ওই সাজা প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- ঝিনাইগাতী উপজেলার নামধারী চাঁদাবাজ বির্তকিত সাংবাদিক জিয়াউল হক জিয়ার শ্যালক তোতা মিয়া (৩৫) ও আরেক কথিত সাংবাদিক মোহাম্মদ দুদু মল্লিক (৪৫)। বুধবার সকালে উপজেলা সদরের বাসষ্ট্যান্ড এলাকায় জিয়াউল হক জিয়ার শ্যালক তোতা মিয়ার বাড়ীতে প্রকাশ্যে মাদক সেবনের সময় ওই দুইজনকে হাতেনাতে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানিক দল।

এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ওই কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীরকে জানালে তিনি ঘটনাস্থলে গিয়ে রমজান মাসে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ধারায় তাদের দুই জনকেই এক মাসের জেল ও ১শত টাকা জরিমানা এবং বিনাশ্রম দণ্ড প্রদান করেন। পরে তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

হারুন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০