ঢাকাTuesday , 4 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে অটো চোর চক্রের চার সদস্য আটক

admin
April 4, 2023 5:01 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে অটো চোর চক্রের ৪ জনকে আটক করা হয়েছে। রোববার (২ এপ্রিল) বিকেলে উপজেলার তাতিহাটি ইউনিয়নের ভটপুর চৌরাস্তা বাজার মসজিদ সংলগ্ন আয়নাপুর টু কুরুয়া গামী পাকা রাস্তার উপর থেকে এলাকাবাসী আটক করে তাদেরকে পুলিশে সোপর্দ করে।

আটককৃতরা হলো জামালপুর জেলার ইসলামপুর উপজেলার মালমারা বাজারের বাহাদুরের ছেলে বিপ্লব ওরফে মিজান (৩০), নালিতাবাড়ী উপজেলার বাইগড়পাড়া গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫), শ্রীবরদী উপজেলার তারিকান্দি গ্রামের আইয়ুব আলীর ছেলে আলী আকবর (২৫) ও ঝিনাইগাতী উপজেলার পূর্ব গজারীকুড়া গ্রামের মৃত মোস্তফার ছেলে শামীম মিয়া (৩২)। এসময় চুরি কাজে ব্যবহৃত একটি ডিএক্স করোলা প্রাইভেটকার (রেজি: নং-ঢাকা মেট্রো-গ ১৩-৬৭৫৬) আটক করা হয়। এঘটনায় রোববার রাতে অটোরিক্সা চালক সিরাজুল ইসলাম (৩০) বাদী হয়ে এজহার নামীয় ৫ জন সহ অজ্ঞাতনামা দুই-তিনজনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, রোববার বিকেলে মিজান ও আলমগীর হোসেন গোয়েন্দা অফিসার পরিচয় দিয়ে কুরুয়া বাজার হতে শ্রীবরদী বাজারে আসার উদ্দেশ্যে সিরাজুল ইসলামের অটোরিক্সায় উঠে। বাজার সংলগ্ন শ্রীবরদী ফ্রেন্ডস এন্ড কোং পেট্রোল পাম্পের সামনে পৌছলে আলমগীর নেমে যায়। অপরজন কিছু দুর গিয়ে আবারো অটো থামাতে বলে। পরে মিজান অটো চালককে আলমগীরের কাছ থেকে হ্যান্ডকাপ আনতে বলে। অটো চালক হ্যান্ডকাপ আনতে গেলে এ সুযোগে মিজান অটো নিয়ে পালিয়ে যায়। পরে অটো চালকের ডাক চিৎকারে স্থানীয়রা ধাওয়া করে আটাকান্দা মসজিদ সংলগ্ন এলাকায় গিয়ে তাকে আটক করে। এসময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে তাতিহাটি ইউনিয়নের ভটপুর চৌরাস্তা বাজার মসজিদ সংলগ্ন আয়নাপুর টু কুরুয়া গামী পাকা রাস্তার উপর কালো রংয়ের ডিএক্স করোলা প্রাইভেটকারে থাকা অবস্থায় আরো ৩ জনকে আটক করে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকার সহ ৪ জনকে আটক করে শ্রীবরদী থানায় নিয়ে যায়।

এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ^াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা অটো চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের নামে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে। এঘটনায় শ্রীবরদী থানায় মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের সোমবার দুপুরে আদালতে সোপর্দ করে ৭ দিনের পুলিশ রিমান্ড প্রার্থনা করা হয়েছে। পরে আদালত রিমান্ড শুনানি দিন ধার্য করে শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০