ঢাকাMonday , 3 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মশলা ভাঙ্গানো মেশিনের চাকার রোলে শাড়ী পেঁচিয়ে মহিলার মৃত্যু

admin
April 3, 2023 7:02 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা বটতলা বাজারে শনিবার (১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মো. আঃ মান্নান ওরফে হাশেমের মশলা ভাঙ্গানো মেশিনের চাকার রোলে শাড়ী কাপড় পেঁচিয়ে মাকসুদা বেওয়া (৭৫) নামে এক বৃদ্ধা মহিলার মৃত্যু ঘটেছে।

মাকসুদা বেওয়া সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা গ্রামের মৃত রইছ উদ্দিন ওরফে ঘাটুর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চৈতনখিলা গ্রামের বাসিন্দা বৃদ্ধা মাকসুদা বেওয়া চৈতনখিলা বটতলা বাজারের মো. আঃ মান্নান ওরফে হাশেমের মশলা ভাঙ্গানো মেশিনে ঘরে প্রতিদিনের মত কাজ করতে যান মাকসুদা। এদিকে মশলা ভাঙ্গানোর সময় মেশিন চালু অবস্থায় সে কাজ করতে গেলে চালু মেশিনের চাকার রোলে মাকসুদা বেওয়ার পরিহিত শাড়ী পেঁচিয়ে তার দেহ ছিন্নভিন্ন হয়ে যায় এবং তাৎক্ষণিক তার মৃত্যু ঘটে।

খবর পেয়ে পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী ও সদর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ফারুক আহমেদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে মেশিনের রোলে পেচানো মাকসুদা বেওয়ার লাশ উদ্ধারের ব্যবস্থা করেন। এব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০