ঢাকাMonday , 3 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

তরুণ শিল্পপতি মনিরের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

admin
April 3, 2023 6:57 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার ৮নং লছমনপুর ইউনিয়নের তালুকপাড়া গ্রামের কৃতি সন্তান, তরুণ সমাজসেবক, বিশিষ্ট শিল্পপতি, উদয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হক মনির জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে শেরপুর জেলা জাতীয় পার্টির আয়োজনে শনিবার (১ এপ্রিল) অভিষেক অনুষ্ঠান আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা শহরের খরমপুর জেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব ইলিয়াছ উদ্দিন চেয়ারম্যান।
জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এস.এম আশরাফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রিয় অতিথির বক্তব্য রাখেন সদ্য যোগদানকৃত তরুণ শিল্পপতি মাহমুদুল হক মনি।

প্রধান বক্তা ছিলেন জেলা জাতীয় পার্টির দীর্ঘদিনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম ঠান্ডা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও ৫নং ধলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আতর আলী, সহ-সভাপতি ও ১১নং বলাইয়েরচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মুকলেছুর রহমান, সহ-সভাপতি ও কামারের চর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান, নওয়াব আলী, সহ-সভাপতি হারুন জিলানী সরকার, যুগ্ম সম্পাদক কাজী শাহ নেওয়াজ শাহীন, সহ-সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম হেলাল, সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান মোরাদ, জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক উসমান গণি প্রমুখ।

আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। ইফতার অনুষ্ঠানে ১৪টি ইউনিয়ন ও পৌরসভা থেকে প্রায় দুই হাজারের অধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এসময় আমন্ত্রিত অতিথি ছিলেন দৈনিক তথ্যধারার সম্পাদক জাহাঙ্গীর আলম খান এটম, মনিরের বাবা, ফয়েজুর রহমান, মনিরের বাল্য বন্ধু ব্যাংক কর্মকর্তা আবু জাফর ছানি, সোজাউদ্দৌলা সোজাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০