ঢাকাWednesday , 29 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীর সোহাগপুর বিধবাপল্লীতে পুনাকের খাদ্য সামগ্রী বিতরণ

admin
March 29, 2023 3:37 am
Link Copied!

পবিত্র মাহে রমজান এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শেরপুর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে সোহাগপুর বিধবাপল্লীতে বসবাসরত বীরাঙ্গনা ও শহীদ জায়াদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) দুপুরে শেরপুর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী সানজিদা হক মৌ’র সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। এসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) তাহমিনা আক্তার, নালিতাবাড়ী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আমিরুল ইসলাম/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০