ঢাকাWednesday , 29 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে স্বামী-স্ত্রীর মৃত্যু

admin
March 29, 2023 3:36 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকিরগঞ্জ বাজার এলাকায় মঙ্গলবার (২৮ মার্চ) ভোর ৬ টার দিকে কীটনাশক পান করে সামছুল হক (৭৫) ও তার স্ত্রী ছয়রা বেগম (৭০) আত্মহত্যা করেছে।

সামছুল হক সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকিরগঞ্জ গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে এবং তিন সন্তানের জনক।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলায় বলাইয়েরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকিরগঞ্জ বাজার এলাকার বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের মানষিক ভারসাম্যহীন ছেলে বৃদ্ধ সামছুল হক ও তার স্ত্রী ছয়রা বেগম তাদের মধ্যে বেশ কিছু দিন ধরে পারিবারিক কলহ এবং অশান্তি বিরাজ করেছিলো। এরই জের ধরে মঙ্গলবার ভোরে তারা স্বামী-স্ত্রী দুজনেই কৃষি কাজে ব্যবহৃত ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করে। খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল ও উপ-পরিদর্শক (এসআই) হাবিব সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে ওই স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যাকারী সামছুল হক ও তার স্ত্রী ছয়রা বেগম তারা দুজনেই বৃদ্ধ ও বৃদ্ধা এবং তাদের আত্মহত্যার রহস্য উদঘাটনে পুলিশ খতিয়ে দেখছে। এব্যাপারে শেরপুর সদর থানায় আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০