ঢাকাTuesday , 28 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে ঈদুল ফিতর উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
March 28, 2023 11:15 am
Link Copied!

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ব্যাংক কর্মকর্তা, আর্থিক লেনদেনকারী প্রতিষ্ঠান, বণিক সমিতি, স্বর্ণ ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের সাথে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মার্চ) দুপুরে শ্রীবরদী থানার আয়োজনে থানা সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ^াসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল।

শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল মালেকের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন, সাবেক আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, সোনালী ব্যাংক লিমিটেড শ্রীবরদী শাখার সিনিয়র অফিসার সরোয়ারর্দী, জনতা ব্যাংক ঝগড়াচর বাজার শাখার ব্যবস্থাপক শাহীন পারভেজ, শ্রীবরদী পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম বদু, শ্রীবরদী শিল্প ও বহুমুখী বণিক সমিতির সভাপতি মোশারফ হোসেন, ঝগড়ারচর বাজার বাজারের ইজারাদার রেজাউল করিম রতন প্রমুখ।

বক্তারা, ঈদুল ফিতর উপলক্ষে বাজারের যানজট নিরসন, ছিনতাই প্রতিরোধ ও নিরাপত্তার বিভিন্ন দিক তুলে ধরেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০