ঢাকাTuesday , 28 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ

admin
March 28, 2023 11:17 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় মাধ্যমিক পর্যায়ের নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ করা হয়েছে। ‘জনশুমারি ও গৃহগণনা ২০২১’ প্রকল্পে ব্যবহৃত ট্যাব (ট্যাবলেট পিসি) সমূহ হতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে উপজেলার ২৯টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির সেরা ৩ জন করে মোট ১৭৪ জন মেধাবী শিক্ষার্থীর হাতে প্রধানমন্ত্রীর উপহারের একটি করে ট্যাব তুলে দেয়া হয়। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিস যৌথভাবে উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ-এঁর সভাপতিত্বে ট্যাব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ প্রমুখ।

ইউএসইও মোহাম্মদ আব্দুর রশিদের সঞ্চালনায় উপজেলা পরিসংখ্যান তদন্তকারী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, জুনিয়র পরিসংখ্যান সহকারী আতিকুর রহমান, রিমা আক্তার, চেইনম্যান বিপ্লব কুমার বাদুরীসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তর প্রধানগণ, উপজেলার ২৯টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকগণ, ১৭৪ জন মেধাবী শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ, নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০