ঢাকাTuesday , 28 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে ২৩২ জন নারী পেলেন এসডিএফ’র আর্থিক অনুদান

admin
March 28, 2023 11:16 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় সহায়-সম্বলহীন ২৩২ জন নারীর মাঝে এককালীন আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আয়োজনে মঙ্গলবার (২৮ মার্চ) সকালে আহাম্মদনগর আব্দুল মান্নান দারুল কোরআন মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এককালীন অর্থ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক পরিচালক মো. আবুল হোসাইন।

এসডিএফ ঝিনাইগাতী ৪নং ক্লাস্টারের ক্লাস্টার অফিসার হারাধন মহন্তের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসডিএফ’র শেরপুর জেলা ব্যবস্থাপক মো. মাহমুদ হাসান, জেলা প্রোগ্রাম অফিসার (আইসিবি) মো. ওবায়দুল্লাহ।

পরে উপজেলার পূর্ব গান্ধিগাঁও, দক্ষিণ ডেফলাই, মধ্য ডেফলাই, বাকাকুড়া, রাংটিয়া ও ভারুয়া গ্রামসহ ৬টি গ্রাম সমিতির সহায় সম্বলহীন ২৩২ জন নারীকে জনপ্রতি ৯ হাজার টাকা করে মোট ২০ লাখ ৮৮ হাজার টাকা এককালীন আর্থিক অনুদান প্রদান করা হয়।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০