ঢাকাSunday , 26 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

admin
March 26, 2023 2:22 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুজ্জামান কালুর নানা অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী।

বুধবার (২২ মার্চ) বিকালে সিংগাবরুণা ইউনিয়নবাসীর আয়োজনে একটি বিক্ষোভ মিছিল কর্ণঝোড়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে ভিজিডি ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে চেয়ারম্যানের নানা অনিয়ম, দুনীতি এবং ঘুষ বাণিজ্যের অভিযোগ তুলে কর্ণঝোড়া বাজারের চৌরাস্তা মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সিংগাবরুনা ইউনিয় আওয়ামী লীগের সহ-সভাপতি মোক্তারুজ্জান মুক্তার, সিংগাবরনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-আহবায়ক ছানোয়ার হোসেন ছানু প্রমুখ। বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান ফকরুজ্জামান কালু ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ভিজিডি কার্ড বিতরণ, সরকারি ঘর বরাদ্দ, জন্ম নিবন্ধন ও পরিচয় পত্র প্রদানে ব্যাপক অনিয়ম দুর্নীতি করে আসছে। টাকা ছাড়া কোন কাজই করেন না তিনি।

এসময় ভুক্তভোগী জলঙ্গা মাধবপুর গ্রামের দুদু মিয়া, নফল উদ্দিন, জুলগাও গ্রামে সাদা মিয়া, কর্ণঝোড়া গ্রামের শ্রী গোবিন্দ বলেন, ভিজিডি কার্ডের জন্য চেয়ারম্যানকে টাকা দিয়েছি কিন্তু কার্ড হয়নি। এখন আমাদের টাকাও ফেরত দিতেছে না। এসব দুর্নীতি ও অনিয়মের বিচার চান ভুক্তভোগীরা। তবে সব অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান ফকরুজ্জামান কালু বলেন, ভিজিডি বা অন্য কোন কাজের জন্য কারো কাছ থেকে আমি কোন টাকা নেইনি। কিছু স্বার্থবাদী দলীয় লোক অবৈধভাবে ভিজিডি কার্ড নেয়ার জন্য আবদার করে। তাদেরকে কার্ড দিতে না পারায় তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এব্যাপারে সুষ্ঠ তদন্ত করলে প্রকৃত ঘটনা বের হবে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০