ঢাকাSunday , 26 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ট্রলি ও ভটভটি মুখোমুখি সংঘর্ষে ট্রলি চালক নিহত : ভটভটি চালক আহত

admin
March 26, 2023 8:51 am
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার উপকণ্ঠে মধ্য নৌহাটা এলাকায় রোববার (২৬ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে তাতালপুর গামী ট্রলি ও খোয়ারপাড় গামী ভটভটির মুখোমুখি সংঘর্ষে মো. রবিউল ইসলাম ওরফে রবি (২৪) নামে এক ট্রলি চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। সেই সাথে মো. রাসেল (১৮) নামে ভটভটি চালক আহত হয়েছে।

নিহত রবিউল শেরপুর পৌরসভার উত্তর নৌহাটা মহল্লার জনৈক হাতেম আলীর ছেলে এবং আহত রাসেল মিয়া বাজিতখিলা ইউনিয়নের প্রতাবিয়া গ্রামের আবুল কালামের ছেলে। নিহত রবিউল এর লাশ জেলা সদর হাসপাতাল মর্গে এবং আহত রাসেলকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার মধ্য নৌহাটা এলাকায় রোববার সকালে শেরপুর শহর থেকে তাতালপুর গামী একটি খালী ট্রলি ও খোয়াড়পাড় গামী একটি খালী ভটভটির মধ্যে সংঘর্ষে ট্রলি ও ভটভটি সড়কের পার্শ্বে খাদে পড়ে যায়।
এসময় ভটভটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রলি চালক রবিউল ইসলাম ওরফে রবি মাথায় জখম হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। সেই সাথে মো. রাসেল গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী নিহত রবিউলের লাশ ও আহত রাসেলকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসাপাতালে পাঠায়। খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুর রহমান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে সদর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০