ঢাকাTuesday , 21 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর র‌্যাবের অভিযানে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি গ্রেফতার

admin
March 21, 2023 2:49 pm
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা মঙ্গলবার (২১ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া শান্তির মোড়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ বিশ্বধর হাজং (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। ধৃত মাদক কারবারি বিশ্বধর হাজং ঝিনাইগাতী উপজেলার নকশী গ্রামের বিরেন্দ্র হাজং এর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা মঙ্গলবার রাতে নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া শান্তির মোড় হাছান স্টোরের সম্মুখ পাকা সড়কের উপর মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ২৯৯ বোতল ফেন্সিডিলসহ বিশ্বধর হাজংকে আটক করে। উদ্ধারকৃত ফেন্সিডিল গুলোর আনুমানিক মূল্য ৪ লাখ ৪৮ হাজার ৫০০ টাকা।

এদিকে মাদক কারবারি বিশ্বধর হাজং র‌্যাবের কাছে এক স্বীকারোক্তিতে জানিয়েছে, সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।

এব্যাপারে র‌্যাব-১৪ সদস্যরা বিশ্বধর হাজংকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের (২৫) খ ধারায় একটি মামলা দায়ের করেছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০