ঢাকাTuesday , 21 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

admin
March 21, 2023 2:42 pm
Link Copied!

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শেরপুর শহীদ স্মৃতি মুক্তিযোদ্ধা স্টেডিয়ামে মঙ্গলবার (২১ মার্চ) বিকেল সাড়ে ৪টায় জেলা প্রশাসন বনাম শেরপুর পৌরসভার মধ্যে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

প্রতি বছর স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের দিন বিকেলে ওই প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়ে থাকে। এবছর ২৬ মার্চ আসন্ন রমজান শুরু হওয়ার কারণে আগেই মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসন বনাম পৌরসভার মধ্যে প্রীতি ফুটবল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলাটি নির্ধারিত সময়ের মধ্যেই শেষ হয়। পরে উভয় দলকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়। খেলা শেষে জেলা প্রশাসক সাহেলা আক্তার উভয় দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও উপস্থিত জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গণমাধ্যমকর্মীদের মাঝে বিশেষ পুরস্কার তুলে দেয়া হয়।

প্রীতি ফুটবল খেলায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কের) মো. সাইদুর রহমান, অতিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মাহমুদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুল হাসান, পৌরসভার প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদলসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও পৌর কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০