ঢাকাTuesday , 21 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

admin
March 21, 2023 2:46 pm
Link Copied!

শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে জেলা শহরের শহীদ বুলবুল সড়কে অবস্থিত পৌর অডিটরিয়ামে জেলা স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মনির উদ্দিনের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু।

জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক খুরশেদ আলম ইয়াকুব ও অজয় চক্রবর্তী জয়ের সঞ্চালনায় বর্ধিত সভা উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রিয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক কৃষিবিদ সরোয়ার মুর্শেদ জাস্টিস।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পরিষদ সদস্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রিয় কমিটির কার্যনির্বাহীর সদস্য মো. শাহীন সরকার, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আল মামুন, সাবেক শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক শামীম হোসেন, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদির, শেরপুর সরকারী কলেজের সাবেক ভিপি ও সদর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান।

বর্ধিত সভায় সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মনির উদ্দিন, যুগ্ম আহবায়ক অজয় চক্রবর্তী জয়, যুগ্ম আহবায়ক খুরশেদ আলম ইয়াকুব তিন জন উদ্বোধনী অনুষ্ঠানে সদস্য ফরম সংগ্রহ করনে ১০ টাকার বিনিময়ে। অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রম ও আগামী সম্মেলনে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে বিশেষ আলোচনা করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে শেরপুর জেলা যুবলীগ নেতা আব্দুল মতিন, আব্দুল বাতেন, চরশেরপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ, ছাত্রলীগ নেতা আব্দুল কুদ্দুস মোয়াজসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০