ঢাকাMonday , 20 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবীতে মানববন্ধন

admin
March 20, 2023 7:00 am
Link Copied!

শেরপুরে একাত্তরের মুক্তিযুদ্ধে বাঙালী গণহত্যাকে আন্তর্জাতিক স্বীকৃতির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় জেলা শহরের নয়ানীবাজারস্থ ঐতিহাসিক পাকবাহিনীর টর্চার সেল খ্যাত সুরেন্দ্র মোহন সাহার বাড়ির সম্মুখে ওই মানববন্ধন কর্মসূচি পালন করেছে সেক্টর কমান্ডার্স ফোরাম শেরপুর জেলা শাখা।

এসময় বক্তব্য রাখেন সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আখতারুজ্জামান, ড. সুধাময় দাস, আওয়ামী লীগ নেতা হারেজ আলী, সাংবাদিক আব্দুর রহিম বাদল প্রমুখ। এছাড়া অন্যান্য সদস্য, সুধী মহল, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ মানববন্ধনে অংশ গ্রহণ করে।

এসময় বক্তারা, একাত্তরে গণহত্যার স্থান গুলোকে চিহ্নিতকরণ ও সংরক্ষণ, একাত্তরে বাংলাদেশের কালো রাত্রী হিসেবে পরিচিত ২৫ মার্চকে গণহত্যা দিবস এবং গণহত্যাকে আন্তর্জাতিক স্বীকৃতির দাবী জানানো হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০